আইপিএলের পর বিপিএলে দল পেলেন গুরবাজ

0
37

স্পোর্টস ডেস্কঃ আইপিএলের আগামী আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন রহমানউল্লাহ গুরবাজ। গত আসরের চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স এই আফগান ক্রিকেটারকে ছেড়ে দিয়েছে নিলামের আগে। এই সুযোগে উইকেটকিপার ব্যাটার গুরজবাজকে দলে নেয় কলকাতা ফ্র্যাঞ্চাইজি।

আফগান জাতীয় দলের এই ওপেনার এবার আসছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)। আগামীকাল (২৩ নভেম্বর) হবে বিপিএলের নবম আসরের প্লেয়ার্স ড্রাফট। এর আগে আজ মঙ্গলবার ফরচুন বরিশাল তাদের অফিসিয়াল ফেসবুক পোস্টের মাধ্যমে গুরবাজের বরিশালের হয়ে খেলার খবর নিশ্চিত করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বরিশাল লিখেছে, ‘আমরা এই নবম আসরের জন্য, আমাদের নতুন স্বাক্ষর ঘোষণা করতে পেরে আনন্দিত। এই বিপিএলের সংস্করণে রহমানউল্লাহ গুরবাজ, তুমি আমাদেরই একজন গুরবাজ! এই ব্যারাকে স্বাগতম।’

এর আগে ফরচুন বরিশাল সাকিবের সাথে ধরে রেখেছিল ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইলকে। এছাড়া নতুন করে রাহকিম কর্নওয়াল, আফগানিস্তানের নাজিবুল্লাহ জাদরান, করিম জানাত ও পাকিস্তানের মোহাম্মদ ইফতিখারকে যুক্ত করেছিল। কোচিং প্যানেলে দলের প্রধান কোচের দায়িত্বে রয়েছেন দেশসেরা কোচ ও ক্রিকেট বিশ্লেষক নাজমুল আবেদিন ফাহিম।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here