সুযোগ পেলেন চ্যাপম্যান-হার্শাল

0
23

স্পোর্টস ডেস্কঃ ভারতের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টিতে পিছিয়ে আছে নিউজিল্যান্ড। সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হলেও দ্বিতীয়টিতে বড় জয় পায় ভারত। সুর্যকুমার যাদবের সেঞ্চুরিতে ১-০ ব্যবধানে এগিয়ে আছে হার্দিক পান্ডিয়ার দল। সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে জিতলেই ট্রফির উৎসব করবে ভারত। এদিকে সিরিজ বাঁচাতে শেষ ম্যাচে জয়ের বিকল্প নেই কিউইদের সামনে।

নেপিয়ারে মঙ্গলবার হবে তিন ম্যাচ সিরিজের শেষ টি-টোয়েন্টি। প্রধান কোচ গ্যারি স্টিড আগেই জানিয়েছেন, কেন উইলিয়ামসন খেলবেন না এই ম্যাচে। তার অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেবেন টিম সাউদি। উইলিয়ামসনের বদলি হিসেবে মার্ক চ্যাপম্যানকে দলে ডেকেছে নিউজিল্যান্ড। মূলত নিয়মিত চিকিৎসার জন্য অব্যাহতি নিয়েছেন উইলিয়ামসন। তবে ওয়ানডে সিরিজে খেলবেন তিনি।

সিরিজ বাঁচানোর ম্যাচে উইলিয়ামসনের বদলি হিসেবে নেওয়া চ্যাপম্যানকে একাদশে রেখেছে নিউজিল্যান্ড। টস জিতে আজ আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন কিউইদের নতুন অধিনায়ক সাউদি। একাদশে তাদের এই একটিই পরিবর্তন। অন্যদিকে ভারত তাদের একাদশে এসেছে একটি পরিবর্তন। ওয়াশিংটন সুন্দরের জায়গায় তারা একাদশে নিয়েছে হার্শাল প্যাটেলকে।

নিউজিল্যান্ড একাদশঃ ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, মার্ক চাপম্যান, গ্লেন ফিলিপস, ডারিল মিচেল, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাউদি, ইশ সোধি, অ্যাডাম মিলিন ও লকি ফার্গুসন।

ভারত একাদশঃ ইশান কিষাণ, ঋষভ পন্ত, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, দীপক হুডা, হার্দিক পান্ডিয়া, হার্শাল প্যাটেল, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং, মোহাম্মদ সিরাজ ও যুজবেন্দ্র চাহাল।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here