বাংলাদেশ-ভারত সিরিজের ওয়ানডে সূচিতে বদল

0
32

নিজস্ব প্রতিবেদকঃ গেল কয়েকদিন ধরেই গুঞ্জন চলছি। এবার আনূষ্ঠানিক ঘোষণা চলে আসলো। ছোট একটি পরিবর্তন এসেছে বাংলাদেশ ও ভারতের মধ্যকার ওয়ানডে সিরিজে। সিরিজের তৃতীয় ওয়ানডের ভেন্যু পাল্টে গেছে।

ডিসেম্বরে বাংলাদেশ সফরে আসছে ভারত দল। এই সফরে তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে দলটি। শুরুতে দুই দলের ওয়ানডে সিরিজ খেলার কথা ছিল। আর সেই সিরিজে পরিবর্তন এসেছে।

আগামী ৪ ডিসেম্বর সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও ভারত। পরবর্তীতে ৭ ও ১০ ডিসেম্বর সিরিজের বাকি দুই ওয়ানডে খেলবে দুই দল। ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচ হওয়ার কথা ছিল মিরপুরের শের-ই বাংলায় হোম অব ক্রিকেটে। তবে শেষ ওয়ানডের ভেন্যু পরিবর্তন করা হয়েছে। এখন সেই ম্যাচ চলে গেছে চট্টগ্রামে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে ১০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ম্যাচটি।

এর আগে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে আগামী ১৪ ডিসেম্বর থেকে শুরু হওয়ার কথা ছিল প্রথম টেস্ট। আর মিরপুরে ২২ ডিসেম্বর থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট। একমাত্র টেস্টের জন্যই চট্টগ্রামকে বেছে নেওয়া হয়েছিল। তবে সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবার টেস্টের সাথে ওয়ানডেও হবে সেখানে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here