বিশ্বকাপের মাঝ পথেই রোনালদোকে বিদায় করে দিলো ম্যানইউ

0
43

স্পোর্টস ডেস্ক:: ক্রিস্টিয়ানো রোনালদোর থাকা না থাকা নিয়ে অনেক জল ঘোলা হয়েছে। অবশেষে ম্যানচেস্টার ইউনাইটেড বিদায় করে দিয়েছে পর্তুগিজ ফুটবল রাজাকে। বিশ্বকাপ নিয়ে সিআর সেভেন যখন ব্যস্ত, টিক তখনি এলো ম্যানইউ থেকে বিতাড়িত হওয়ার সংবাদ।

পর্তুগাল এখন কাতারে আছে। বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে ব্যস্ত রোনালদোরা। এমন সময় ম্যানচেস্টার ইউনাইটেড এক বিবৃতিতে রোনালদোকে ছেড়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। এরিক টেন হাগের তালিকায় আর নেই তিনি।

রোনালদো আগেই ক্লাব ছাড়তে চাইছিলেন। তবে তাকে ছাড়েনি ম্যানইউ। একটা সময় এনিয়ে ক্লাব কর্মকর্তাদের সঙ্গে তার বিবাদ তৈরি হয়। নতুন কোচ এরিক টেন হাগের সঙ্গেও বনিবনা হচ্ছিলো না পর্তুগিজ ফুটবল রাজার। সাম্প্রতিক ম্যানইউর শুরুর একাদশেও তিনি জায়গা হারিয়েছেন। এবার এলো দল হারানোর খবর।

চ্যাম্পিয়ন্স লিগ খেলতে রোনালদো আগেই দল ছাড়তে চাই ছিলেন। তবে ম্যানচেস্টার ইউনাইটে তাকে ছাড়েনি। যা দুই পক্ষের টানা পোড়েন শুরু হয়। যার বিচ্ছেদ ঘটলো বিশ্বকাপ চলাকালে। রোনালদোর পর্তুগাল অবশ্য এখনো মাঠে নামেনি। বৃহস্পতিবার ঘানার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে সিআর সেভেনের বিশ্বকাপ মিশন।

রোনালদোকে বিভিন্ন দল নিতে চাইছিলো দল বদলের সময়ে। তবে তার ব্যয়বহুল বেতন আর ম্যানইউর অনিচ্ছার কারণে শেষ পর্যন্ত আর কেউ নিতে চায়নি। বিভিন্ন ক্লাব থেকে তিনি নিজেও আমন্ত্রণ পেলেও ক্লাবের অসহযোগীতায় যাওয়া হয়নি। এবার ক্লাবই ছেড়ে দিলো তাকে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here