ড্রাফট শেষে সিলেট স্ট্রাইকার্সের স্কোয়াড

0
362

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর একটি হোটেলে বুধবার শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের ড্রাফট। সেখানে সিলেট স্ট্রাইকার্স ফ্র্যাঞ্চাইজি শক্তিশালী একটি স্কোয়াড গঠন করেছে। সরাসরি চুক্তিতে মাশরাফী বিন মোর্ত্তজাকে দলে নিয়েছিল দলটি। বুধবারের ড্রাফটে সিলেটের আইকন ও অধিনায়ক মাশরাফী নিজে ছিলেন উপস্থিত। প্রধান কোচ ও ফ্যাঞ্চাইজি মালিকদের সাথে নিয়ে স্কোয়াড গড়তে সহায়তা করেছেন জাতীয় দলের সাবেক এই ওয়ানডে অধিনায়ক।

ড্রাফটে সবার আগে সিলেট ফ্র্যাঞ্চাইজি দলে নেয় মুশফিকুর রহিমকে। দেশের নির্ভরযোগ্য এই ব্যাটারকে প্রথম ডাকেই দলে নেয় সিলেট। দ্বিতীয় ডাকে সিলেটের পছন্দ নাজমুল হোসেন শান্ত। ড্রাফটের শুরুতে দুই ব্যাটারকে ডাকার পর বোলিং ইউনিটে নজর দেয় দলটি। ‘লোকাল বয়’ রেজাউর রহমান রাজা ও নাবিল সামাদকে দলভুক্ত করে সিলেট। এছাড়া সিলেট বিভাগীয় দলের আরেক ব্যাটার জাকির হাসানকেও দলে নেয় ফিউচার স্পোর্টস বাংলাদেশ-এর মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজিটি।

সিলেট ড্রাফট থেকে দলে নিয়েছে আফগান বোলিং অলরাউন্ডার গুলবাদিন নাইবকে। এছাড়া ইংলিশ কাউন্টি মাতানো টম মোরেসকেও দলে নিয়েছে তারা। আছেন জাতীয় দলের তারকা পেসার রুবেল হোসেনও। শেষদিকে সিলেট আকবর আলী ও তানজিম হাসান সাকিবকে নিজেদের দলে ডেকেছে।

বিপিএলের নবম আসর শুরুর দিনক্ষণ চূড়ান্ত হয়েছিল আগেই। পর্দা উঠবে ২০২৩ সালের জানুয়ারির প্রথম সপ্তাহে। আসন্ন আসরে সিলেটের প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার রাজিন সালেহ। আর সহকারি কোচের দায়িত্ব তুলে দেয়া হয় আরেক সাবেক ক্রিকেটার পেসার সৈয়দ রাসেলের হাতে।

সিলেট স্ট্রাইকার্স স্কোয়াড-

সরাসরি চুক্তি- মাশরাফী বিন মোর্ত্তজা, মোহাম্মদ আমির, মোহাম্মদ হারিস, থিসারা পেরেরা, ধনাঞ্জয়া ডি সিলভা, রায়ান বার্ল, কামিন্দু মেন্ডিস ও কলিন অ্যাকারম্যান।

ড্রাফট- মুশফিকুর রহিম, নাজমুল হোসেন শান্ত, রেজাউর রহমান রাজা, নাবিল সামাদ, তৌহিদ হৃদয়, রুবেল হোসেন, টম মোরেস, গুলবাদিন নাইব, জাকির হাসান, নাজমুল ইসলাম অপু, আকবর আলী, মোহাম্মদ শরিফুল্লাহ ও তানজিম হাসান সাকিব।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here