আইপিএল মাতানো কুলদীপ আসছেন বাংলাদেশে

0
36

স্পোর্টস ডেস্কঃ ভারত জাতীয় দলের জার্সি পরার অপেক্ষায় কুলদীপ সেন। মধ্যপ্রদেশের এই পেসার বাংলাদেশের বিপক্ষে ভারতের ওয়ানডে দলে সুযোগ পেলেন। এখনো কোনো ফরম্যাটে ভারত দলের হয়ে অভিষেক হয় নি কুলদীপের।

আইপিএলের গত আসরে রাহস্থান রয়্যালসের হয়ে দুর্দান্ত পারফর্ম করেন কুলদীপ। এর আগে ভারতের প্রথম শ্রেণির জমজমাট টুর্নামেন্ট রঞ্জি ট্রফিতে দ্যুতি ছড়ান ডানহাতি এই পেসার। আইপিএলেও ধরে রাখেন ফর্মের ধারাবাহিকতা। এবার বাংলাদেশের মাটিতে নিজেকে প্রমাণের সুযোগ পেলেন ২৬ বছর বয়সী এই বোলার।

বাংলাদেশের বিপক্ষে আগামী মাসে অনুষ্ঠিতব্য ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে বিসিসিআই। রবীন্দ্র জাদেজা চোট কাটিয়ে না ফেরায় জায়গা হয় নি দলে। এছাড়া যশ দয়ালও নেই সিরিজে। এই দু’জনের বদলি হিসেবে কুলদীপ ও শাহবাজ আহমেদকে দলে নিয়েছে ভারত।

ডিসেম্বরের শুরুতে বাংলাদেশ সফরে আসছে ভারত দল। এই সফরে তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে দলটি। আগামী ৪ ডিসেম্বর সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও ভারত। পরবর্তীতে ৭ ও ১০ ডিসেম্বর সিরিজের বাকি দুই ওয়ানডে খেলবে দুই দল।

বাংলাদেশের বিপক্ষে ভারতের স্কোয়াড: রোহিত শর্মা, কেএল রাহুল, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, রজত পতিদার, শ্রেয়াস আইয়ার, রাহুল ত্রিপাঠি, ঋষভ পন্ত, ইশান কিষাণ, শাহবাজ আহমেদ, অক্ষর প্যাটেল , ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামী, মোহাম্মদ সিরাজ, দীপক চাহার ও কুলদীপ সেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here