গোড়ালির চোটে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় নেইমার

0
18

স্পোর্টস ডেস্কঃ বিশ্বকাপে নিজেদের শুরুটা দারুণ করলো ব্রাজিল। সার্বিয়াকে ২-০ গোলে হারিয়েছে পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়নরা। দুটি গোলই করেছেন রিচার্লিসন। এর মধ্যে একটি ছিল চোখ ধাঁধানো। ৭২তম মিনিটে বাইসাইকেল কিকে অসাধারণ এক গোল করেন এই ব্রাজিলিয়ান সুপারস্টার।

তবে এতকিছুর মধ্যেও দুঃসংবাদ আছে। কেননা চোটে পড়েছেন নেইমার জুনিয়র। ব্রাজিলিয়ান এই সুপারস্টার গোড়ালিতে আঘাত পেয়েছেন। ম্যাচ চলাকালীন ৬৭তম মিনিটে সার্বিয়ান ডিফেন্ডার নিকোলা মিলানকোভিচের ট্যাকলের শিকার হন নেইমার। সেই চোটের কারণে বাধ্য হয়ে শেষ পর্যন্ত ৮০তম মিনিটে মাঠ ছাড়েন তিনি।

খুঁড়িয়ে খুঁড়িয়ে ডাগআউটে চলে যান নেইমার। তার চোখে জলও দেখা যায়। আর এতেই শঙ্কা জেগেছে, বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার। সেই শঙ্কা সত্যিও হতে পারে। বিভিন্নভাবে ছবিতে দেখা গেছে নেইমারের গোড়ালি ফুলে গেছে। আপাতত ব্রাজিল দলের চিকিৎসকরা পর্যবেক্ষণে রেখেছেন ২৪ থেকে ৪৮ ঘন্টার জন্য। এর মধ্যে ২৪ ঘন্টা পর দেখা হবে নতুন পরিস্থিতি। স্ক্যানও করা হয়েছে বলে জানা গেছে।

এখনও কোনো কিছু জানাতে পারেনি ব্রাজিলের টিম ম্যানেজম্যান্ট। ধারণা করা হচ্ছে এই চোটের ব্যাপ্তি বেশি হতে পারে। সম্ভাবনা রয়েছে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ারও। যেটা হলে ব্রাজিলের জন্য বড় দুঃসংবাদই হবে। তবে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু না জানানো পর্যন্ত কিছুই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

সার্বিয়ার বিপক্ষে এই ম্যাচে বেশ কয়েকবার আঘাতের শিকার হয়েছেন নেইমার। ম্যাচে সব মিলিয়ে ৯ বার ফাউলের শিকার হয়েছেন। আর এতে অনেক সমর্থকই ক্ষুব্ধ হয়েছেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here