বাদশাহ-জেসনরা মাতাবেন আইএল টি-টোয়েন্টির উদ্বোধনী

0
43

স্পোর্টস ডেস্কঃ দিন যতোই এগোচ্ছে, ক্রিকেটের সঙ্গে বিনোদন ততই তালে তাল মিলিয়ে চলছে। ব্যতিক্রম হচ্ছে না নতুন ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টির (আইএল টি-টোয়েন্টি) আসরেও। আগামি বছরের জানুয়ারিতে আরব আমিরাতে বসবে টুর্নামেন্টটির জমজমাট অভিষেক আসর।

আইএল টি-টোয়েন্টির অভিষেক আসরের শুরুটা স্মরণীয় করে রাখতে আয়োজন করা হচ্ছে ঝাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানের। ১৩ জানুয়ারি দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত হবে। একইদিন উদ্বোধনী ম্যাচও আয়োজিত হবে।

বলিউডের নামী গায়ক বাদশাহ উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন। শুধুমাত্র তিনিই নয়, বাদশাহর সঙ্গে মঞ্চ মাতাবেন আরেক জনপ্রিয় মার্কিন গায়ক জেসন ডেরুলু। টুর্নামেন্টের থিম সং বানিয়েছেন বাদশাহ। সব মিলিয়ের দারুণ ঝমকালো উদ্বোধনীর অপেক্ষায় আইএল টি-টোয়েন্টি।

এই নিয়ে আমিরাত ক্রিকেট বোর্ডের সাধারণ সম্পাদক মুবাশশির উসমানি বলেন, ‘জেসন একজন অবিশ্বাস্য ভিন্নধর্মী সৃজনশীল শিল্পী। সংযুক্ত আরব আমিরাতের সঙ্গে তার খুব দৃঢ় সম্পর্ক রয়েছে। আইএলটি-২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে তার উপস্থিতির জন্য ম্যানেজমেন্ট রোমাঞ্চিত। আমরা তার পারফরম্যান্স, বলিউড সুপারস্টার বাদশার পাশাপাশি, ‘রিং অফ ফায়ার’-এ দারুণ কিছু হবে। বাদশাহ-জেসন জুটি হবে দুর্দান্ত।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here