ক্যাসেমিরো বন্দনায় মিলিতাও

0
56

স্পোর্টস ডেস্কঃ সুইজারল্যান্ডের বিপক্ষে ১-০ গোলে জিতে বিশ্বকাপের শেষ ষোলোতে উঠলো ব্রাজিল। একমাত্র গোল করেন ক্যাসেমিরো। ম্যাচের ৮৩ মিনিটে গোল করে ব্রাজিলকে এগিয়ে দেন তিনি। বুলেট গতির শটে দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন সাবেক এই রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার।

ক্যাসেমিরোর নেওয়া দারুণ শট সুইজারল্যান্ডের এক ফুটবলারের গায়ে মৃদু স্পর্শ করে একটু দিক পাল্টে জালে জড়ায়। বলটি ঠেকানোর কোনো সুযোগই ছিল না সুইস গোলরক্ষকের। এই গোলের পর আরো সুযোগ পায় সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা। তবে গোল করতে পারে নি।

টানা দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে ‘জি’ গ্রুপের শীর্ষে আছে ব্রাজিল। ৩ পয়েন্ট করে নিয়ে দুই নম্বরে সুইজারল্যান্ড। ১ পয়েন্ট নিয়ে পরে শেষ দুটি স্থানে আছে ক্যামেরুন ও সার্বিয়া। গ্রুপে নিজেদের শেষ ম্যাচটি ক্যামেরুনের বিপক্ষে খেলবে তিতের দল। লুসাইল স্টেডিয়ামে শুক্রবার গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচ খেলবে তারা।

সুইসদের বিপক্ষে ম্যাচ শেষে ক্যাসেমিরো বন্দনা করেছেন ব্রাজিলের ডিফেন্ডার এদের মিলিতাও। তিনি বলেন, ‘ক্যাসেমিরো আরও একটি দুর্দান্ত ম্যাচ খেললেন, যেমনটা সবসময় করেন। মাঠে বরাবরের মতোই দৃঢ় ছিলেন এবং গোলটি তার প্রাপ্য।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here