মেসির বিপক্ষে খেলার অপেক্ষায় লেভানডফস্কি

0
43

স্পোর্টস ডেস্কঃ চলমান কাতার বিশ্বকাপে ‘সি’ গ্রুপে আছে আর্জেন্টিনা ও পোল্যান্ড। মঙ্গলবার (৩০ নভেম্বর) দুই বারের বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে খেলবে পোলিশরা। স্টেডিয়াম ৯৭৪-এ বাংলাদেশ সময় ১টায় শুরু হবে দুই দলের মহাগুরুত্বপূর্ণ ম্যাচ।

সম্প্রতি বিবিসি রেডিও ৫ লাইভকে দেওয়া এক সাক্ষাৎকারে লেভানডফস্কি বলেন, ‘আর্জেন্টিনা ও মেসির বিপক্ষে খেলার সুযোগ পেলে আমি খুশি হবো – সে ফুটবলকে সারাজীবনের জন্য বদলে দিয়েছে। আমি যা কিছু অর্জন করেছি এবং বিশ্বকাপের এই মুহূর্তগুলোর জন্য আমি আনন্দিত। তাই সময়টা এখন উপভোগের।’

পোল্যান্ড ১৯৭৪ এবং ১৯৮২ বিশ্বকাপে ৩য় হয়েছিল, কিন্তু পরবর্তীতে ২০০২, ২০০৬ এবং ২০১৮ বিশ্বকাপের ১ম রাউন্ড থেকেই বিদায় নিয়েছিল। এদিকে ১৯৮৬ সালে কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনার নেতৃত্বে বিশ্বকাপ জয়ের পর আর শিরোপা পাওয়া হয়নি আর্জেন্টাইনদের। এরপর ১৯৯০ সালে পশ্চিম জার্মানী ও ২০১৪ সালের ফাইনালে জার্মানীর কাছে পরাজিত হয়ে হতাশ হতে হয় আলবেসেলিস্তেদের।

দুই ম্যাচ শেষে ৪ পয়েন্ট নিয়ে ‘ই’ গ্রুপের শীর্ষে পোল্যান্ড। আর্জেন্টিনা ও সৌদি আরবের পয়েন্ট সমান ৩, তবে গোল ব্যবধানে এগিয়ে দুইয়ে মেসিরা। ১ পয়েন্ট নিয়ে তলানিতে মেক্সিকো।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here