আর্জেন্টিনা এখন আরও শক্তিশালী, আরও ভালোভাবে প্রস্তুত- মার্তিনেস

0
239

স্পোর্টস ডেস্কঃ কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচেই হোঁচট খায় আর্জেন্টিনা। লাতিন আমেরিকার দেশটি সৌদি আরবের বিপক্ষে হেরে বসে। টিকে থাকার লড়াইয়ে পরের ম্যাচে মেক্সিকোকে হারায় আলবেসেলিস্তেরা। মঙ্গলবার তাদের শেষ ষোলো নিশ্চিতে বাঁধা পোল্যান্ড।

পোল্যান্ড ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে দলটির ডিফেন্ডার লিসান্দ্রো মার্তিনেস মনে করেন, এশিয়ার দেশটির কাছে হার দল হিসেবে তাদের আরও দৃঢ় ও শক্তিশালী করে তুলেছে। সৌদি আরব ম্যাচটি তাদের জন্য টনিক হিসেবে কাজ করেছে।

মার্তিনেস বলেন, ‘হেরে যাওয়া লড়াই থেকেই সবচেয়ে বেশি শেখা যায়, কারণ জয়ের মধ্যে থাকলে ভুলগুলো চোখে পড়ে না। দল এখন আরও শক্তিশালী, আরও ভালোভাবে প্রস্তুত।’

মার্তিনেস জানেন ম্যাচটি কঠিন হতে চলেছে, ‘এমনিতে ইউরোপের দলগুলোর সঙ্গে খেলা থাকলেই তাদের গতির ওপর আমাদের বাড়তি নজর দিতে হয়। যে কোনো কাউন্টার অ্যাটাকের সুযোগ তারা কাজে লাগাতে চাইবে। আমি ধরেই নিয়েছি, মেক্সিকো ম্যাচের মতো হবে না এই ম্যাচটি।’

চলতি বিশ্বকাপে দুই ম্যাচ শেষে ৪ পয়েন্ট নিয়ে ‘ই’ গ্রুপের শীর্ষে পোল্যান্ড। আর্জেন্টিনা ও সৌদি আরবের পয়েন্ট সমান ৩, তবে গোল ব্যবধানে এগিয়ে দুইয়ে মেসিরা। ১ পয়েন্ট নিয়ে তলানিতে মেক্সিকো। আজকের ম্যাচে পোলিশরা ড্র করলেও শেষ ষোলো নিশ্চিত করতে পারবে। অন্যদিকে হারলে বিদায় নেবে আলবেসেলিস্তেরা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here