কুমিল্লার একাদশে নাসিম শাহ, ঢাকার একাদশে তিন পরিবর্তন

0
43

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মুখোমুখি লড়াইয়ে মাঠে নেমেছে ঢাকা ডমিনেটর্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দুই দলের লড়াই শুরু হয়েছে সন্ধ্যা সাড়ে ৬টায়। এর আগে ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়েছে ম্যাচের টস।

যেখানে জিতেছেন ঢাকা ডমিনেটর্স অধিনায়ক নাসির হোসেন। টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যার ফলে আগে ব্যাট করতে নামছে ইমরুল কায়েসের নেতৃত্বাধীন কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

এই ম্যাচে একাদশে তিন পরিবর্তন নিয়ে মাঠে নামছে। হারের বৃত্তে থাকা দলটির একাদশ থেকে বাদ পড়েছেন মোহাম্মদ ইমরান রনধাওয়া, জুবায়ের হোসেন লিখন ও সালমান ইরশাদ। তাদের পরিবর্তে একাদশে এসেছেন মিজানুর রহমান, আল আমিন হোসেন ও আমির হামজা। মাত্র দুজন বিদেশী নিয়ে খেলছে দলটি।

এদিকে নিজেদের উইনিং কম্বিনেশন ভেঙেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। একাদশ থেকে বাদ পড়েছেন পেসার হাসান আলী। তার পরিবর্তে একাদশে এসেছেন স্বদেশী নাসিম শাহ। প্রথমবার বিপিএলে কুমিল্লার জার্সিতে মাঠ মাতানোর অপেক্ষায় পাকিস্তানের এই তরুণ তুর্কি।

ঢাকা ডমিনেটর্স একাদশ
নাসির হোসেন (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, আরিফুল হক, উসমান গণি, মিজানুর রহমান, আল আমিন হোসেন, আমির হামজা, আরফাত সানী, তাসকিন আহমেদ ও মুক্তার আলী।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ
ইমরুল কায়েস (অধিনায়ক), লিটন দাস, মোহাম্মদ রিজওয়ান, জনসন চার্লস, খুশদিল শাহ, জাকের আলী, মোসাদ্দেক হোসেন, তানভীর ইসলাম, আবু হায়দার রনি, নাসিম শাহ ও মুকিদুল ইসলাম মুগ্ধ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here