সিলেটের হয়ে বিপিএল অভিষেক সাকিব-মুরসের, ফিরেছেন হৃদয়

0
197

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মুখোমুখি লড়াইয়ে নামতে যাচ্ছে ফরচুন বরিশাল ও সিলেট স্ট্রাইকার্স। দুপুর দেড়টায় শুরু হবে ম্যাচটি। মিরপুরের হোম অব ক্রিকেটে সেই ম্যাচের আগে ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়েছে টস।

যেখানে জিতেছেন ফরচুন বরিশাল অধিনায়ক সাকিব আল হাসান। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যার ফলে আগে ব্যাট করতে নামবে মাশরাফী বিন মোর্ত্তাজার নেতৃত্বাধীন সিলেট স্ট্রাইকার্স।

এই ম্যাচ দিয়ে বিপিএলে অভিষেক হচ্ছে তানজিম হাসান সাকিব ও টম মুরসের। দুজনেই খেলছেন সিলেট স্ট্রাইকার্সের হয়ে। সাকিবের মাথায় অভিষেক ক্যাপ তুলে দেন অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তাজা। অপরদিকে মুরসকে ক্যাপ পড়িয়ে দেন আরেক অভিজ্ঞ মুশফিকুর রহিম।

এছাড়া এই ম্যাচ দিয়ে ইনজুরি কাটিয়ে ফিরেছেন তৌহিদ হৃদয়। ফিরেছেন পেসার রেজাউর রহমান রাজাও। তাদের অন্তর্ভুক্তিতে একাদশ থেকে বাদ পড়েছেন আকবর আলি, শরিফুল্লাহ ও রুবেল হোসেন। এছাড়া দেশে ফিরে গেছেন মোহাম্মদ হারিস। একাদশে চার পরিবর্তন নিয়ে নামছে সিলেট।

এদিকে বরিশাল নিজেদের একাদশে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে। সবশেষ ঢাকার বিপক্ষে জয়ের ম্যাচ থেকে বাদ পড়েছেন চতুরঙ্গা ডি সিলভা ও ফজলে রাব্বি মাহমুদ। আর তাদের পরিবর্তে একাদশে এসেছেন ইব্রাহিম জাদরান ও খালেদ আহমেদ।

ফরচুন বরিশাল একাদশ
সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাইফ হাসান, মেহেদী হাসান মিরাজ, এনামুল হক বিজয়, কামরুল ইসলাম রাব্বি, খালেদ আহমেদ, ইব্রাহিম জাদরান, ইফতেখার আহমেদ, করিম জানাত ও মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

সিলেট স্ট্রাইকার্স একাদশ
মাশরাফী বিন মোর্ত্তাজা (অধিনায়ক), টম মুরস, মুশফিকুর রহিম, নাজমুল হোসেন শান্ত, জাকির হাসান, তৌহিদ হৃদয়, থিসারা পেরেরা, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, তানজিম হাসান সাকিব ও রেজাউর রহমান রাজা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here