সিলেটে অনুশীলনে মগ্ন চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

0
71

নিজস্ব প্রতিবেদকঃ চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ইতোমধ্যে ঢাকা, চট্টগ্রাম হয়ে আবার ঢাকায় দ্বিতীয় পর্বের খেলা শেষ হয়েছে। আগামী শুক্রবার (২৭ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সিলেট স্ট্রাইকার্স ও রংপুর রাইডার্সের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়াবে সিলেট পর্ব। মাঝে একদিন বিরতি দিয়ে চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। এর আগে গত (৬ জানুয়ারি) চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট স্ট্রাইকার্সের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয় বিপিএলের নবম আসর।

সিলেট পর্বের বিপিএলে অংশ নিতে মঙ্গলবার চায়ের দেশে পৌঁছায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। বুধবারই তারা নেমে পড়েছে অনুশীলনে। সিলেট গ্রাউন্ড-২’এ আজ সকালে অনুশীলন করেছে বন্দর নগরীর দলটি। কোচ জুলিয়ান উডের নেতৃত্বে ঘাম ঝরিয়েছেন চ্যালেঞ্জার্সরা। আগামী শনিবার ফরচুন বরিশালের বিপক্ষে মাঠে নামবে তারা। সিলেট পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচ স্বাগতিক সিলেটের বিপক্ষে, রোববার।

বিপিএলে এখন পর্যন্ত ৭ ম্যাচ খেলে ৬ জয় ও ১ পরাজয়ে ১২ পয়েন্ট নিয়ে এককভাবে টেবিলের শীর্ষস্থানে রয়েছে সিলেট স্ট্রাইকার্স। দ্বিতীয় স্থানে থাকা ফরচুন বরিশালের ৭ ম্যাচে ৫ জয় ও ২ পরাজয়ে সংগ্রহ ১০ পয়েন্ট। এরপর যথাক্রমে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রংপুর রাইডার্স, খুলনা টাইগার্স, ঢাকা ডমিনেটর্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সমান চার পয়েন্ট করে রয়েছে খুলনা, ঢাকা ও চট্টগ্রামের।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here