পিএসজির খেলোয়াড় হতে পারা বিশাল ব্যাপারঃ এমবাপে

0
125

স্পোর্টস ডেস্কঃ গেল রাতে লিগ ওয়ানে দারুণ জয়ে পেয়েছে পিএসজি। প্যারিস সেইন্ট জার্মেইন রোমাঞ্চকর লড়াইয়ে ৪-২ গোলের জয় পেয়েছে নতের বিপক্ষে। যেখানে পিএসজির হয়ে গোল করেছেন লিওনেল মেসি, দানিলো এবং কিলিয়ান এমবাপে। আরেকটি গোল হয়েছে আত্মগাতী।

এর মধ্যে ম্যাচের যোগ করা সময়ে গোল করেন এমবাপে। আর এতেই গড়েছেন নতুন মাইলফলক। পিএসজির হয়ে সব প্রতিযোগীতা মিলিয়ে একক সর্বোচ্চ গোলদাতা এখন এই ফরাসি ফুটবলার। এমবাপের নামের পাশে এখন ২০১ গোল। ২০০ গোল নিয়ে এতদিন চূড়ায় ছিলেন এডিনসন কাভানি। এরপর যৌথভাবে শীর্ষে অবস্থান করেন কাভানি ও এমবাপে।

তবে কাভানিকে ছাড়িয়ে এবার এককভাবে সেরা অবস্থানে আছেন এমবাপে। ম্যাচ শেষে ছোট করে এক অনুষ্ঠানেরও আয়োজন করেছিল পিএসজি। যেখানে এমবাপের হাতে তুলে দেওয়া হয় স্মারক। এরপর এই বিশ্বকাপজয়ী ফরোয়ার্ড প্রকাশ করেছেন নিজের উচ্ছ্বাস। একইসাথে প্রশংসায় ভাসিয়েছেন পিএসজিকে।

এমবাপে বলেন, ‘এ জায়গায় থাকতে পারাটা বিশেষ কিছু। শেষ যখন আমি এখানে এসেছিলাম ঘোষণা করতে যে, আমি পিএসজিতেই থাকছি। আর এখন ক্লাবের সর্বোচ্চ গোলদাতা হয়ে এখানে আসাটা গৌরবের।’

‘পিএসজির খেলোয়াড় হতে পারা বিশাল ব্যাপার। ফ্রান্সের সবচেয়ে বড় ক্লাবের হয়ে, এর ঐতিহাসিক জার্সি পরে খেলা অনেক সম্মানের।’ যোগ করেন এমবাপে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here