বিগ ব্যাশে খেলবেন না রশিদ

0
21

স্পোর্টস ডেস্কঃ পিঠের চোট রশিদ খানকে আগামী বিগ ব্যাশে খেলতে দিচ্ছে না। তাই বাধ্য হয়েই নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি। চোট এতটাই গুরুতর যে ছুরি-কাঁচির শরণাপন্ন হতে হবে তাঁকে। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে রশিদের দল অ্যাডিলেড স্ট্রাইকার্স।

বিগ ব্যাশে রশিদের দল অ্যাডিলেড স্ট্রাইকার্স বিবৃতিতে রশিদের নাম সরিয়ে নেওয়ার খবর দিয়েছে, ‘ছোট একটি অস্ত্রোপচারের কারণে আগামী বিগ ব্যাশ থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন রশিদ খান। তিনি আমাদের খুবই প্রিয় একজন, আমাদের ভক্তদের কাছেও সে প্রিয়। সাত বছর ধরে সে স্ট্রাইকার্সে খেলছে। এই গ্রীষ্মে আমরা সবাই তাকে মিস করব। রশিদ বিগ ব্যাশ খেলতে ভালোবাসে কিন্তু তাকে চোটের জন্য চিকিৎসা করাতে হবে। আমরা তার পাশে আছি।’

২০১৭ সালে বিগ ব্যাশে অভিষেকের পর থেকে এখন পর্যন্ত টুর্নামেন্টে ৬৯ ম্যাচে ১৭.৫১ গড়ে ও ৬.৪৪ ইকোনমিতে রশিদ নিয়েছেন ৯৮ উইকেট। এদিকে বিগ ব্যাশের দ্বিতীয় খেলোয়াড় হিসেবে নাম প্রত্যাহার করেছেন রশিদ। তবে চোটের কারণে লেগ স্পিনার নাম প্রত্যাহার করে নিলেও হ্যারি ব্রুক করেছেন ওয়ার্কলোড কমাতে। ব্যস্ত সূচির কারণে মেলবোর্ন স্টারসের হয়ে খেলছেন ইংল্যান্ডের উদীয়মান ব্যাটার।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here