মিরপুরে সর্বনিম্ন ২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-ইংল্যান্ড টি-টোয়েন্টি

0
97

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা-চট্টগ্রাম হয়ে বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজ আবার ফিরছে ঢাকায়। ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দুটি ম্যাচ বাকি আছে বাংলাদেশের। সেই দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুরের শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এক বিবৃতি দিয়ে এই দুই ম্যাচের টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সর্বনিম্ন ২০০ টাকা খরচ করে মিরপুরে মাঠে বসে উপভোগ করা যাবে বাংলাদেশ-ইংল্যান্ডের মধ্যকার টি-টোয়েন্টি। আর সর্বোচ্চ ১৫০০ টাকা খরচ করে দেখা যাবে খেলা। মিরপুর-১০ নম্বরে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে ম্যাচের আগের দিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত মিলবে টিকিট। যদি টিকিট বাকি থাকে, তাহলে ম্যাচের দিনও খোলা থাকবে বুথ।

স্টেডিয়ামের ইস্টার্ন স্ট্যান্ড থেকে খেলা দেখা যাবে সর্বনিম্ন ২০০ টাকায়। নর্দান ও সাউদার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৩০০ টাকা। ক্লাব হাউজ অর্থাৎ, শহীদ জুয়েল ও শহীদ মুশতাক স্ট্যান্ডের টিকিট মিলবে ৫০০ টাকায়। ভিআইপি স্ট্যান্ডের টিকিটের দাম ১ হাজার টাকা করে। আর গ্র্যান্ড স্ট্যান্ড থেকে সর্বোচ্চ ১৫০০ টাকায় দেখা যাবে ব্রিটিশ-বাংলার লড়াই।

আগামী ১২ মার্চ, রোববার অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি। সেই ম্যাচের টিকিট মিলবে ১১ মার্চ, শনিবার থেকে। এরপর সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ১৪ মার্চ, মঙ্গলবার। এই ম্যাচের টিকিট মিলবে ১৩ মার্চ, সোমবার থেকে। দুটি ম্যাচই শুরু হবে বিকাল ৩টা থেকে।

উল্লেখ্য, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে বৃহস্পতিবার সিরিজের প্রথম টি-টোয়েন্টি জিতেছে বাংলাদেশ। ইংল্যান্ডকে ৬ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে স্বাগতিকরা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here