রোমাঞ্চকর ফাইনালে আরও দুই গোল, আবাহনী-মোহামেডান লড়াই গেল টাইব্রেকারে

0
104
ছবিঃ আবাহনী।

নিজস্ব প্রতিবেদকঃ দুর্দান্ত, অবিশ্বাস্য, অকল্পনীয়, রোমাঞ্চকর যা-ই বলা হোক না কেন, কোনোটাই বাড়িয়ে বলা হবে না বিন্দুমাত্র। অসাধারণ এক ফাইনাল দেখা গেল ফেডারেশন কাপে। ১৪ বছর পর টুর্নামেন্টটির ফাইনালে আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের লড়াই সব ছাড়িয়ে গেল।

নির্ধারিত ৯০ মিনিটের খেলা শেষে ৩-৩ সমতায় শেষ হয়েছিল। যার ফলে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানেও দুই দলের দুর্দান্ত লড়াই। দুই দলই ১টি করে গোল করেছে। যার ফলে ৪-৪ সমতায় দুই চিরপ্রতিদ্বন্দ্বীর ম্যাচের খেলা শেষ হয়েছে। এর মধ্যে সুলেমান দিয়াবাতে মোহামেডানের হয়ে একাই ৪ গোল করেছেন।

৮ গোলের ম্যাচের শিরোপাজয়ী দল বের করতে হবে। আর সেটা করতে তাই ম্যাচ গড়িয়েছে এখন টাইব্রেকারে। এখানেই নির্ধারিত হবে ঢাকা ডার্বির ফাইনালের চ্যাম্পিয়নশিপ। ১৪ বছর আগে ফাইনালে আবাহনী-মোহামেডানের এই লড়াইও গিয়েছিল টাইব্রেকারে। সেবার আকাশী-নীলদের হতাশা উপহার দিয়ে চ্যাম্পিয়ন হয় মোহামেডান। এবার কী হয়, সেটারই দেখার পালা।

তবে কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে টান টান উত্তেজনা চলছে। দুই দলের সমর্থকদের মাঝেও বাড়তি উচ্ছ্বাস, উন্মাদনা দেখা মিলছে। স্টেডিয়ামের গ্যালারি পূর্ণ দর্শকে। দুই দলের সমর্থকরা মাতিয়ে তুলেছেন গ্যালারি। জমে ওঠা ফুটবল উপভোগ করছেন সবাই।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here