হাভার্টজের সাফল্যে আর্সেনালের সবাই খুশি- আর্তেতা

0
61

স্পোর্টস ডেস্কঃ প্রিমিয়ার লিগে শনিবার রাতে ব্রেন্টফোর্ডকে নাটকীয়ভাবে ১-০ গোলে হারিয়ে শীর্ষে উঠেছে আর্সেনাল। ম্যাচের একমাত্র গোলটি করেন বদলি হিসেবে নামা কাই হাভার্টজ। ম্যাচের একদম অন্তিম মুহূর্তে গোলটি করেন তিনি। দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে তাঁকে নামান কোচ মিকেল আর্তেতা।

চলতি মৌসুমে চেলসি থেকে বড় অঙ্কের অর্থ খরচ করে এই জার্মানকে দলে ভিড়িয়েছে আর্সেনাল। তবে চেলসির মতো আর্সেনালেও তেমন কিছু করতে না পারায় একাদশে জায়গা হারিয়েছেন। তবে ম্যাচের শেষ মিনিটে এবার তিনিই আর্সেনালের জয়ের নায়ক।

৮৯ মিনিটে বুকায়ো সাকার ক্রসে হেড করে জয়সূচক গোলটি করেন হাভার্টজ। এই জয়ে ১৩ ম্যাচে ৯ জয় ও ৩ ড্রয়ে ৩০ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠেছে আর্সেনাল। ম্যাচ শেষে গানারদের কোচ জয়ের নায়ক হাভার্টজকে নিয়ে উচ্ছ্বসিত। মিকেল আর্তেতা বলেন, ‘কারও সামনে যখন চ্যালেঞ্জ থাকে এবং তা অতিক্রম করতে হয়, তখন সেটা এমন মুহূর্তগুলোকে আরও বিশেষ করে তোলে। বিষয়গুলো যদি সহজ হয়ে যেত, তাহলে সে আজকে যে অভ্যর্থনা পেয়েছে, তা পেত না। সবাই তাকে জড়িয়ে ধরল এবং বলল, আমরা তাকে কতটা ভালোবাসি। এর কারণ সবার কাছে সে প্রিয় এবং তার সঙ্গে কাজ করাটা আনন্দের।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here