আজ সিলেট পৌঁছাচ্ছে স্ট্রাইকার্সরা, আয়োজিত হবে শোভাযাত্রা

0
41

নিজস্ব প্রতিবেদকঃ শুক্রবার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সিলেট পর্ব। ইতিমধ্যেই সেখানে উড়াল দিতে শুরু করেছে বিপিএল ফ্র্যাঞ্চাইজিগুলো। আজ (বুধবার) সিলেট পৌছাবে স্বাগতিক সিলেট স্ট্রাইকার্স। এদিন দুপুর সাড়ে ১২টায় এসে সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে মাশরাফী বিন মোর্ত্তজা-মোহাম্মদ আমিররা।

বিমান বন্দর থেকে নগরীর বিভিন্ন এলাকায় সিলেট স্ট্রাইকার্স টিম বাস নিয়ে এক শোভাযাত্রার আয়োজন করা হয়েছে। শোভাযাত্রাটির আয়োজক হিসেবে রয়েছে সিলেট স্ট্রাইকার্সের পার্টনার অরগানাইজেশান, সামাজিক প্ল্যাটফর্ম সেভ সিলেট পরিবার।

বিমান বন্দর থেকে শোভাযাত্রার শুরু হয়ে আম্বরখানা-শাহী ঈদগাহ ঘুরে যাবে কুমারপাড়া। সেখান থেকে নয়াসড়ক-চৌহাট্টা দিয়ে এগোবে শোভাযাত্রা। এরপর রিকাবাজার হয়ে মিরের ময়দান দিয়ে এগিয়ে সুবিদবাজার পৌঁছাবে শোভাযাত্রাটি। সুবিদবাজার ঘুরে আম্বরখানা হয়ে শোভাযাত্রা শেষ হবে সিলেট গ্র্যান্ড রিসোর্ট হোটেলে।

কয়েকশত মটরসাইকেল শোভাযাত্রায় অংশ নিবে বলে জানা গেছে। ইতোমধ্যে আয়োজকরা প্রস্তুতি সম্পন্ন করেছেন। এর আগেও সিলেটের ফ্র্যাঞ্চাইজি এরকম শোভাযাত্রা পেয়েছে। ২০১৭ সালের বিপিএলে সিলেট সিক্সার্সকে নিয়ে শোভাযাত্রার আয়োজন করা হয়েছিল।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here