এবার শিরোপা খরা কাটানোর ভালো সুযোগ দেখছেন ম্যান ইউ কোচ

0
21

স্পোর্টস ডেস্কঃ চলতি মৌসুমে অন্তত একটি শিরোপা জেতার দারুণ সুযোগ দেখছেন ম্যানচেস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হাগ। ম্যানচেস্টারের ক্লাবটির এবার শিরোপা খরা কাটানোর ভালো সুযোগ দেখছেন এই ডাচ কোচ। ২০১৭ সালে ইউরোপা লিগ ও কারাবাও কাপে চ্যাম্পিয়ন হওয়ার পর থেকে ট্রফিখরায় ভুগছে ম্যান ইউ।

এই মৌসুমে ট্রফি জেতার ভালো সুযোগ আছে ম্যান ইউর, এমনটাই বলেছেন টেন হাগ। এই ডাচ কোচ বলেন, ‘মূল বিষয়টাই ট্রফি জয়ের। এবার আমাদের ভালো সুযোগ আছে, কিন্তু এখন আসল কাজ হলো ম্যাচ ধরে ধরে এগিয়ে যাওয়া। এখন আমরা দুই লেগে (নটিংহ্যাম) ফরেস্টের বিপক্ষে খেলব, আমরা প্রথম লেগের দিকে মনোযোগ দিচ্ছি। এর পরের কিছু নিয়ে চিন্তা করছি না, কারণ তা কেবল আমাদের বিভ্রান্তই করবে।’

লিগের পয়েন্ট টেবিলে চতুর্থ স্থানে আছে ইউনাইটেড। লিগে নিজেদের সবশেষ ম্যাচে টেন হাগের দল এমিরেটস স্টেডিয়ামে গত রোববার ৩-২ গোলে হেরেছে আর্সেনালের বিপক্ষে। ১৯ ম্যাচে ১৬ জয় ও দুই ড্রয়ে আর্সেনালের পয়েন্ট ৫০। এক ম্যাচ বেশি খেলা ম্যানচেস্টার সিটি ৪৫ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। সিটির সমান ২০ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে নিউক্যাসল ইউনাইটেড। সব প্রতিযোগিতা মিলিয়ে ১০ ম্যাচ পর হারের তেতো স্বাদ পাওয়া ম্যানচেস্টার ইউনাইটেড ৩৯ পয়েন্ট নিয়েই আছে চার নম্বরে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here