নাজমুলের ফিফটিতে বড় সংগ্রহ সিলেট স্ট্রাইকার্সের

0
41

নিজস্ব প্রতিবেদকঃ চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দ্বিতীয় ফিফটির দেখা পেলেন নাজমুল হোসেন শান্ত। মঙ্গলবার ফরচুন বরিশালের বিপক্ষে এই বাঁহাতি খেলেন ৮৯ রানের ইনিংস। মিরপুরে আগে ব্যাট করতে নেমে ১৭৩ রান করেছে সিলেট স্ট্রাইকার্স।

টস হেরে আগে ব্যাট করতে নেমে বরিশালের পাকিস্তানি বোলার মোহাম্মদ ওয়াসিমের গতিতে মাত্র ১৫ রানে ৩ উইকেট হারিয়ে বসে সিলেট। ওপেনিংয়ে নামা জাকির হাসান রানের খাতাই খোলতে পারেন নি। চোট কাটিয়ে একাদশে ফেরা তৌহিদ হৃদয় মাত্র ৪ রান করে ফিরেন। অভিজ্ঞ মুশফিকুর রহিম মারেন গোল্ডেন ডাক।

এরপর থেকে শুরু সিলেটের ঘুরে দাঁড়ানোর গল্প। টম মুরসকে সঙ্গে নিয়ে শান্তর ইনিংস মেরামত শুরু, শেষে ঝড় তুলে ফরচুন বরিশালকে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিলেন। মিরপুরে ৬৬ বলে সর্বোচ্চ ৮৯ রান করেন শান্ত।সেঞ্চুরির সুযোগ থাকলেও শেষ ওভারে সেই সুযোগ কাজে লাগাতে পারেন নি এই বাঁহাতি ব্যাটার।

১১টি চার ও ১টি ছয়ে শান্তর ইনিংসটি সাজানো ছিলো। ফিফটি করেছেন ৪৮ বলে। এরপর ১৮ বলে নেন বাকি ৩৯ রান। ৩০ বলে ৪০ রান করেন মুরস। ইংলিশ এই ব্যাটার ১ ছক্কা ও ৪ চারে তাঁর এই ইনিংস সাজান। থিসারা পেরেরা শেষদিকে নেমে করেন ১৬ বলে ২১ রান। লঙ্কান এই অলরাউন্ডারের ইনিংসে ছিল ৪টি চারের মার।

বরিশালের ওয়াসিম নিয়েছেন ৩ উইকেট। ১৭৪ রানের জয়ের লক্ষ্যে এখন ব্যাট করছে সাকিব আল হাসানের বরিশাল।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here