বিপিএল খেলতে সবার আগে সিলেট পৌঁছাল কুমিল্লা-রংপুর

0
31

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ঢাকায় তৃতীয় পর্ব শেষ হচ্ছে আজ মঙ্গলবার। তবে শেষ দিনে ম্যাচ ছিল না রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। আর তাই দেরী না করে সিলেটে উড়াল দিয়েছে দল দুটি। কেননা ঢাকার তৃতীয় পর্ব শেষেই, বিপিএলের পরের পর্ব হবে সিলেটে।

আগামী ২৭ জানুয়ারি থেকে বিপিএল উৎসবে মাতবে চায়ের নগরী। শুক্রবার থেকে শুরু হওয়া বিপিএলের চতুর্থ পর্বে অংশ নিতেই সিলেটে পৌঁছেছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সাবেক চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স। সবার আগেভাগেই সিলেট পৌঁছেছে তারা।

দুই দল একই সময়ে সিলেটে অবতরণ করেছে। এছাড়া বিমানবন্দর ও স্টেডিয়ামের খুব কাছেই অবস্থিত সিলেটের অভিজাত  গ্র্যান্ড সিলেট হোটেল ও রিসোর্টে অবস্থান করছে এখন। বিপিএল জুড়ে এখানেই থাকবে দল দুটি।

সিলেটে সব মিলিয়ে চার দিন হবে বিপিএল, ম্যাচ হবে ৮টি। প্রতিদিন ২টি করে ম্যাচ অনুষ্টিত হবে। শুক্রবার দুপুরে স্বাগতিক সিলেট স্ট্রাইকার্স ও রংপুর রাইডার্সের মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে সিলেট পর্বের। একই দিন সন্ধ্যায় মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ফরচুন বরিশাল।

২৮ জানুয়ারি শনিবার, ৩০ জানুয়ারি সোমবার ও ৩১ জানুয়ারি মঙ্গলবারও রয়েছে দুটি করে ম্যাচ। মাঝে ২৯ জানুয়ারি রোববার এক দিন বিরতি থাকবে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here