অস্ট্রেলিয়ান ওপেন থেকে নাম প্রত্যাহার করলেন ওসাকা

0
28

স্পোর্টস ডেস্কঃ অস্ট্রেলিয়ান ওপেনের আসন্ন আসরে নাওমি ওসাকা খেলতে পারবেন না। টুর্নামেন্ট শুরুর এক সপ্তাহ আগে বছরের প্রথম গ্র্যান্ড স্লাম থেকে নাম প্রত্যাহার করে নিলেন জাপানি এই তারকা। অবশ্য তার নাম প্রত্যাহার করে নেওয়ার কারণ জানানো হয়নি।

আগামী ১৬ জানুয়ারি শুরু হবে এবারের অস্ট্রেলিয়ান ওপেন। ওসাকার অনুপস্থিতিতে ইউক্রেনিয়ান ডায়ানা ইয়াসট্রেমাস্কা মূল ড্রতে খেলার সুযোগ পাচ্ছেন। অস্ট্রেলিয়ান ওপেনের টুইটার হ্যান্ডেলে ঘোষণা আসে, ‘নাওমি ওসাকা অস্ট্রেলিয়ান ওপেন থেকে সরে গেলেন। আমরা ২০২৩ সালে তাকে মিস করবো।’

গত সেপ্টেম্বরের পর থেকেই ওসাকা প্রতিদ্বন্দ্বিতামূলক টেনিসের বাইরে রয়েছেন। গত সপ্তাহের রিপোর্টের ভিত্তিতে জানা গেছে অফিসিয়াল তালিকা অনুযায়ী তার নাম থাকলেও টেনিস অস্ট্রেলিয়া পরবর্তীতে তার না খেলার বিষয়টি অবগত হয়। ২৫ বছর বয়সী এই জাপানীজ তারকা সামাজিক যোগাযোগ মাধ্যমে অবশ্য অস্ট্রেলিয়ায় না আসার ইঙ্গিত আগেই দিয়েছিলেন।

এদিকে চোটের কারণে আগেই অস্ট্রেলিয়ান ওপেন থেকে নাম প্রত্যাহার করে নেন ছেলেদের র‍্যাঙ্কিংয়ের শীর্ষ খেলোয়াড় কার্লোস আলকারাজ ও সাতবারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী ৪২ বছর বয়সী ভেনাস উইলিয়ামস। দুই জনই খেলতে পারবেন না চোটের কারণে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here