সিলেটে সর্বনিম্ন ২০০ টাকায় দেখা যাবে বিপিএল

0
258

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) শুরু হতে যাচ্ছে সিলেট পর্ব। আগামি ২৭ জানুয়ারি থেকে বিপিএল উৎসবে মাতবে চায়ের নগরী। সিলেটের মাঠে খেলা নিয়ে স্থানীয় দর্শকদের আগ্রহ প্রচুর। কবে, কখন, কতগুলো ম্যাচ হবে, সেগুলো জানার সাথে সাথে টিকিট কোথায় মিলবে, কখন মিলবে আর কতই বা মূল্য থাকবে টিকিটের, সেই প্রশ্নগুলো স্থানীয় ক্রিকেটপ্রেমীদের মধ্যে ঘুরপাক খাচ্ছে।

এবারের বিপিএলে সিলেটে বেড়েছে ম্যাচের সংখ্যা। সব মিলিয়ে চার দিন হবে বিপিএল, ম্যাচ হবে ৮টি। সিলেটের মাঠের খেলার টিকিট মিলবে দু’টি স্থানে। প্রতিদিনের টিকিটই নির্দিষ্ট বুথ থেকে কিনতে হবে দর্শকদের। অনলাইনে মিলবে না কোনো টিকিট। সর্বনিম্ন ২০০ টাকা থেকে সর্বোচ্চ ১৫০০ টাকায় কেনা যাবে বিভিন্ন স্ট্যান্ডের টিকিট।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও সিলেট জেলা স্টেডিয়ামের দুটি বুথে বিক্রি করা হবে সেই সব টিকিট। ম্যাচের একদিন আগে আগামি ২৬ জানুয়ারি বৃহস্পতিবার থেকে টিকিট বিক্রি শুরু হবে। প্রতিদিন সকাল ৯.৩০টা থেকে সন্ধ্যা ৭.৩০টা পর্যন্ত চলবে টিকিট বিক্রি। ম্যাচের দিনও ম্যাচ ভেন্যুর প্রধান ফটক থেকে কেনা যাবে সেদিনের ম্যাচ ও পরের দিনের টিকিট। স্থানীয় আয়োজকরা এরই মধ্যে সব প্রস্তুুতি সম্পন্ন করেছেন। টিকিট বিক্রির বুথও প্রস্তুুত করা হয়েছে।

ক্রিকেটারদের ড্রেসিং রুমের পাশেই থাকা গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট মিলবে সর্বোচ্চ ১৫০০ টাকায়, ক্লাব হাউজের টিকিট কিনতে হবে ৫০০ টাকায়। ক্লাব হাউজের নিচে থাকা ইস্টার্ন গ্যালারীর টিকিট ৩০০ টাকা। আর ওয়েস্টার্ন গ্যালারী ও তার পাশের গ্রীণ গ্যালারী টিকিট কেনা যাবে ২০০ টাকায়।

প্রতিদিনই ২টি করে ম্যাচ অনুষ্টিত হবে। ২৭ জানুয়ারি, শুক্রবার দুপুর ২টায় স্বাগতিক সিলেট স্ট্রাইকার্স ও রংপুর রাইডার্সের মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে আসরের। একই দিন সন্ধ্যা ৭টায় মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ফরচুন বরিশাল।

২৮ জানুয়ারি, শনিবার দিনের প্রথম ম্যাচে দুপুর ১.৩০টায় মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও খুলনা টাইগার্স। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৬.৩০টায় স্বাগতিক সিলেট স্ট্রাইকার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স লড়বে। ২৯ জানুয়ারি, রোববার রয়েছে ডে অফ, অর্থাৎ এক দিন বিরতি থাকবে।

৩০ জানুয়ারি, সোমবার দুপুর ১.৩০টায় মুখোমুখি লড়বে ঢাকা ডমিনেটর্স ও রংপুর রাইডার্স। এদিন সন্ধ্যা ৬.৩০টায় স্বাগতিক সিলেট স্ট্রাইকার্স ও খুলনা টাইগার্স মাঠে নামবে।

আর শেষদিন ৩১ জানুয়ারি, মঙ্গলবার দিনের প্রথম ম্যাচে দুপুর ১.৩০টায় লড়বে ঢাকা ডমিনেটর্স ও ফরচুন বরিশাল। আর দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি খুলনা টাইগার্স।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here