পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আসছে আয়ারল্যান্ড, ওয়ানডে হবে সিলেটে

0
42

নিজস্ব প্রতিবেদকঃ গুঞ্জন চলছিল কদিন ধরেই। এবার আনুষ্ঠানিকভাবে নিশ্চিত হলো সূচি। মার্চে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসছে আয়ারল্যান্ড দল। পুরো সিরিজ অনুষ্ঠিত হবে তিনটি ভেন্যুতে। এই সিরিজের সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগামী ১২ মার্চ ঢাকায় পা রাখবে আইরিশরা। ১৫ মার্চ তাদের একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে। তবে সেই ম্যাচের ভেন্যু নিশ্চিত হয়নি। প্রস্তুতি ম্যাচের পর শুরু হবে ওয়ানডে সিরিজ। ১৮ ডিসেম্বর শুরু সেই সিরিজ। এরপর ২০ ও ২২ মার্চ বাকি দুই ওয়ানডে অনুষ্ঠিত হবে। এই সিরিজের সবগুলো ম্যাচই হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

এরপর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে দুই দল। ২৭ মার্চ প্রথম, ২৯ ও ৩১ মার্চ হবে সিরিজের বাকি দুই টি-টোয়েন্টি। এই সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে।

টি-টোয়েন্টি সিরিজ শেষে একমাত্র টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ ও আয়ারল্যান্ড। ঢাকায় মিরপুরের হোম অব ক্রিকেটে সেই ম্যাচটি শুরু হবে আগামী ৪ এপ্রিল। আয়ারল্যান্ড দল যখন বাংলাদেশ সফরে আসবে, তখন ইংল্যান্ড দল থাকবে সিরিজ খেলতে। মার্চের শুরুর দিকে বাংলাদেশ ও ইংল্যান্ড সাদা বলের দুই ফরম্যাটের সিরিজে মুখোমুখি লড়বে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here