মানসিক ক্লান্তির কথা বলেছেন বার্সেলোনা কোচ

0
34

স্পোর্টস ডেস্কঃ লা লিগায় রোববার রাতে গেতাফের বিপক্ষে ১-০ গোলে জিতেছে বার্সেলোনা। জাভি হার্নান্দেজের দলের হয়ে একমাত্র গোলটি করেছেন পেদ্রি গঞ্জালেজ। এ জয়ে পয়েন্ট তালিকায় শীর্ষস্থান ধরে রেখেছে বার্সেলোনা। ১৭ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে কাতালানরা। ৩ পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে রিয়াল মাদ্রিদ।

ম্যাচ শেষে মানসিক ক্লান্তির কথা বলেছেন বার্সেলোনা কোচ। তিন দিনের মধ্যে দুই ম্যাচ খেলতে হয়েছে স্প্যানিশ ক্লাবটিকে। সবশেষ কোপা দেল রের ম্যাচে সেউটার মাঠে খেলেছে তারা। সেখান থেকে ফিরেই নামতে হয়েছে লিগ ম্যাচে। জাভি জানান, গত সপ্তাহে সৌদি আরবে স্প্যানিশ সুপার কাপের ফাইনাল খেলার পর দেশে ফিরেই ছুটতে তাদের হয় উত্তর আফ্রিকার সীমান্তবর্তী স্পেনের স্বায়ত্তশাসিত অঞ্চল সেউতায়।

ম্যাচ শেষে এ বিষয়ই উঠে এসেছে জাভির কথায়, ‘সুপারকাপ থেকে শুরু হওয়া মানসিক ক্লান্তির ব্যাপার ছিল। তবে ভালো না খেলেও ৩ পয়েন্ট পেয়েছি। আমরা ঠিকমতো ম্যাচের ভেতরে ছিলাম না। ভালো আক্রমণ করতে পারিনি। তবে প্রতিপক্ষ যে ধরনের জমাট রক্ষণ নিয়ে খেলেছে, তাতে আক্রমণ করে খেলাও সহজ নয়।’

গেতাফের বিপক্ষে ন্যু ক্যাম্পে ম্যাচের ৩৫তম মিনিটে স্বাগতিকরা পায় কাঙ্ক্ষিত গোলের দেখা। ফ্রেঞ্চ ডিফেন্ডার জুল কুন্দের পাস ধরে রাফিনহা ক্রস বাড়ান পেদ্রির উদ্দেশে। নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন এই স্প্যানিশ মিডফিল্ডার। ৬২তম মিনিটে ফরোয়ার্ড রাফিনহাকে তুলে ফ্রাঙ্ক কেসিয়েকে নামান বার্সেলোনা কোচ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here