হেলসকে ছাপিয়ে ঝড় তুলে দলকে জেতালেন হেটমায়ার-লিন

0
69

স্পোর্টস ডেস্কঃ অ্যালেক্স হেলস থামছেনই না। আসরে টানা দ্বিতীয় ম্যাচে সেঞ্চুরির সুযোগ ছিল তার সামনে। কিন্তু অল্পের জন্য হয়নি। মাত্র ১ রানের জন্য সেঞ্চুরি হাঁকাতে পারেননি তিনি। তার ৯৯ রানের ইনিংসে ভর করে বড় স্কোর গড়েছিল ডেজার্ট ভাইপার্স। তবে ক্রিস লিন ও শিমরন হেটমায়ারের পাল্টা জবাবে তা ছাপিয়ে আইএল টি-টোয়েন্টিতে টানা চতুর্থ জয় পেয়েছে গালফ জায়ান্টস।

আগে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ১৯৫ রান করে ডেজার্ট ভাইপার্স। রোহান মোস্তফার (২৩) সঙ্গে মাত্র ৪০ বলে ৭২ রানের জুটি গড়েন হেলস। এরপর কলিন মুনরোকে নিয়ে ৬৭ রানের জুটি। ২৩ বলে ৩ চার ও ২ ছক্কায় ৩৯ রান করেন অধিনায়ক মুনরো।

১৭ ওভার শেষে স্কোর যখন ১৭৩, তখনই আউট হন হেলস। স্বপ্নভঙ্গ নিয়ে যখন মাঠ ছাড়ছিলেন, তখন তার নামের পাশে ৫৭ বলে ১০ চার ও ৫ ছক্কায় ৯৯ রান। শেষ দিকে ১৫ বলে ২টি করে চার ও ছয়ের মারে ২৭ রানে স্কোর দুইশর কাছে নেন শেরফানে রাদারফোর্ড।

গালফ জায়ান্টসের হয়ে গ্লেসন, জর্ডান, ডসন ও ভিসে ১টি করে উইকেট লাভ করেন।

১৯৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৩০ রানে ৩ উইকেট হারায় গালফ জায়ান্টস। এরপরই ম্যাচের দৃশ্য পাল্টে যায় হেটমায়ার ও লিনের ১১৭ রানের জুটিতে। ৩৫ বলে ৫টি করে চার-ছয়ে ৭০ রানে থামেন হেটমায়ার। ৪২ বলে ৮ চার ও ৩ ছয়ে ৭১ রান আসে লিনের ব্যাটে।

এই দুই ইনিংসেই জয়ের ভিত গড়ে ওঠে, যা শেষ করে আসেন ডেভিড ভিসে ও লিয়াম ডসন। ৩৪ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে মাঠ ছাড়েন তারা। ২২ রানে ভিসে ও ১৬ রানে ডসন অপরাজিত ছিলেন। তিন বল আর ৫ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছায় গালফ জায়ান্টস।

চার ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে গালফ জায়ান্টস। প্রথম হারের পর ৬ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে ডেজার্ট ভাইপার্স।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here